• রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কুলিয়ারচরে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে দেওয়া গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

কুলিয়ারচরে ভূমিহীন ও গৃহহীন পরিবারের
মাঝে দেওয়া গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

# মুহাম্মদ কাইসার হামিদ :-

“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার”- এই স্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে দেওয়া গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সালুয়া ইউনিয়নের বাজরা-মাছিমপুর গ্রামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ নির্মাণ কাজ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সারমিনা সাত্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসা. খাদিজা আক্তার, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মো. মাহবুবুর রহমান, নকশাকার উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) এমএ লায়েছ, ঠিকাদার মো. বদিউল আলম নাঈম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *